আজকের তারিখ- Sat-11-05-2024
 **   বুবলির পর একই অভিযোগ নিয়ে থানায় অপু বিশ্বাস **   তৃণমূল থেকে উন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: প্রধানমন্ত্রী **   বিএনপি ভোটারদের ভয় পায়, তাই নির্বাচনে আসে না- ওবায়দুল কাদের **   ছেলের পর মেয়ের মা হলেন পরীমণি! **   ঝিনাইদহে ভাইস চেয়ারম্যান পদে তৃতীয় লিঙ্গের বর্ষা নির্বাচিত **   চিলমারীতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে হারিয়ে জাপার প্রার্থী শাহীন বিজয়ী **   ড্রাইভারের ভুলে শিশুর মৃত্যু, ক্ষমা করে দিলেন বাংলাদেশি বাবা **   জনগণের কষ্ট লাঘবে সরকার সবসময় সচেষ্ট: প্রধানমন্ত্রী **   কালবৈশাখী ঝড়ের শঙ্কায় আরও তিন দিনের সতর্কতা **   ‘মা লো মা’ গান নিয়ে বিতর্ক নিয়ে কোক স্টুডিও’র ভিন্ন কথা

আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে : আমু

ঝালকাঠি প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবেই অনুষ্ঠিত হবে এবং এ নির্বাচন শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। দেশে এমন কোন রাজনৈতিক শক্তি নেই যারা এ নির্বাচনকে বাধাগ্রস্থ করবে। যদি কোন গোষ্ঠি শান্তিপূর্ণ নির্বাচন বাধাগ্রস্থ করতে চায় তাহলে তাদেরকে কঠিন পরিণতি ভোগ করতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ১৪ দলের সমন্বয়ক সাবেক শিল্পমন্ত্রী, ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে ঝালকাঠি সদর হাসপাতাল চত্বরে ৭০ কোটি টাকা ব্যয়ে নির্মিত ২৫০ শয্যার নবম তলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় থাকে তখনই দেশের মানুষের অন্যতম মৌলিক চাহিদা চিকিৎসা সেবার উন্নয়ন করার চেষ্টা করে। ১৯৯৬ সালে ক্ষমতায় এসে আওয়ামী লীগ সাধারণ মানুষের কথা ভেবে দেশে কমিউিনিটি ক্লিনিক ব্যবস্থা চালু করেছিল। কিন্তু বিএনপি ক্ষমতায় এসে ঈর্ষান্বিত হয়ে কমিউিনিটি ক্লিনিক বন্ধ করে দেয়। অথচ এ বছর জাতীসংঘ সাধারণ পরিষদের সভায় কমিউিনিটি ক্লিনিকের প্রশংসা করা হয়েছে।
আমির হোসেন আমু বলেন, অতীতে আওয়ামী লীগ দেশি বিদেশি ষড়যন্ত্র মোকাবেলা করে একাধিকবার ক্ষমতায় এসেছে। গত ১৫ বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন হয়েছে তার ধারাবাহিকতা রক্ষায় এদেশের মানুষ আবার শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনবে।
ঝালকাঠি সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শামীম আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বরিশাল স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. শ্যামল কৃষ্ণ মন্ডল, গণপূর্ত বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মানিক লাল দাস, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ-আলম, ঝালকাঠি গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ফয়সাল আলম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি প্রফেসর ডা. অসীম কুমার সাহা ও ঝালকাঠির সিভিল সার্জন ডা. এইচ.এম জহিরুল ইসলাম।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )